• রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

করোনাভাইরাসের সংক্রমণের মধ্যেও স্বাস্থ্য সেবা চালু রেখেছে ন্যাশনার হার্ট ফাইন্ডেশন জামালপুর

আলী আকবর:

 

করোনাভাইরাসের সংক্রমণের কারণে সরকারি হাসপাতালসহ শহরের প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিকগুলো যখন রোগী শূন্য তার মধ্যেও স্বাস্থ্য সেবা চালু রেখেছে ন্যাশনার হার্ট ফাইন্ডেশন জামালপুর।

জামালপুর জেলা পরিষদ অডিটরিয়ামে আজ শুক্রবার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের কার্যনির্বাহী পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়।
করোনাকালীন সময়ে হার্ট ফাউন্ডেশনের চিকিৎসা কার্যক্রমের বিস্তার পর্যালোচনা করা হয়।
সভায় সভাপতিত্ব করেন জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।
সভায় হার্ট ফাউন্ডেশনের সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ এবং হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মদ চৌধুরীসহ কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য হার্ট ফাউন্ডেশনে আলাদা একটি আইসোলেশ ইউনিট চালু করার সিদ্ধান্ত হয়।
সভায় উপস্থিত সকল সদস্যদেরকে ধন্যবাদ জ্ঞাপন করে মির্জা আজম বলেন, হার্ট ফাউন্ডেশনের স্বপ্ন পূর্ণাঙ্গ বাস্তবায়নের জন্য সকলকে আন্তরিকতার সঙ্গে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। হৃদয় থেকে যদি প্রতিষ্ঠানটিকে ভালবাস যায় তাহলেই হার্ট ফাউন্ডেশন নিয়ে আমরা যে পরিকল্পনা গ্রহণ করেছি সেটা বাস্তবায়ন সহজ হবে।
তিনি বলেন, করোনাভাইরাসের কারণে আপাতদৃষ্টে মনে হতে পারে যে আমাদের কাজের গতি মন্থর হয়েছে- তবে আমরা থেমে নেই। কার্যক্রম চলছে। কাজ অনেক দূর পর্যন্ত এগিয়েছে। সকলকে তিনি সাহসের সঙ্গে করোনা পরিস্থিতি মোকাবিলা করেই হার্ট ফাউন্ডেশনের কার্যক্রমকে সচল রাখার অনুরোধ জানান। সভা সঞ্চালনা করেন হার্ট ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক ওয়াবদুল্লাহ সুজা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।